১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চিকিৎসককে মারপিট মামলায় ৩ জন গ্রেফতার
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৭-২০২১
চিকিৎসককে মারপিট মামলায় ৩ জন গ্রেফতার প্রতীকী ছবি


কুমিল্লার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর এলাকার একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক ডা. তানভীর আকবরকে মারপিটের ঘটনায় দায়ের করা মামলায় এজাহারনামীয় ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে ও দিবাগত রাতভর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার বেলা ১২টার দিকে কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা নগরীর নোয়াগাঁও এলাকার এমএ হোসাইনের ছেলে মোজাম্মেল হোসাইন অয়ন (৩২), আব্দুল্লাহ আল-মামুন অনন্ত (২৫) ও আব্দুল কাদের অনিক (২২)।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নগরীর নোয়াগাঁও এলাকার করোনা রোগী এমএ হোসাইনকে নিয়ে গত রবিবার (২৫ জুলাই) রাতে তার ৩ ছেলে ও স্বজনেরা দুর্গাপুর এলাকার মনিপাল এএফসি হাসপাতালে যান। এসময় দায়িত্বে থাকা ডা. তানভীর আকবর ওই রোগীর সাথে থাকা কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালের ছাড়পত্র দেখে রোগীকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল অথবা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।ডা. তানভীর আকবর জানান, রোগী কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দিলে রোগীর সাথে থাকা লোকজন অতর্কিতে তার উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মেরে ও শরীরে বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় গলা চেপে শ্বাসরুদ্ধ করে তাকে হত্যার চেষ্টা করে। হামলাকারীরা হাসপাতালের আসবাবপত্র ও জরুরী চিকিৎসা কাজে ব্যবহৃত যন্ত্রপাতি এবং সামনের গ্লাসডোর ভাংচুরপূর্বক ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে ও হাসপাতালের একসেট অক্সিজেন সিলিন্ডার (মিটারসহ) নিয়ে যায়।এ ঘটনায় ডা. তানভীর আকবর বাদী হয়ে মোজাম্মেল হোসাইন অয়ন, আব্দুল্লাহ আল-মামুন অনন্ত ও আব্দুল কাদের অনিকের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন।কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন