২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৪৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শেরপুরে জাতীয় শোক দিবসে বিজিবির খাদ্য বিতরণ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
শেরপুরে জাতীয় শোক দিবসে বিজিবির খাদ্য বিতরণ শেরপুরে জাতীয় শোক দিবসে বিজিবির খাদ্য বিতরণ।


 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শেরপুরে হতদরিদ্র ও প্রতিবন্ধী মানুষের মাঝে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

রবিবার সকালে ঝিনাইগাতী উপজেলার নকশী বিওপিতে এই কার্যক্রমের উদ্বোধন করেন ময়মনসিংহ বিজিবি-৩৯ ব্যাটালিয়নের অ্যাডজুডেন্ট (সহকারী পরিচালক) মোহাম্মদ ইউনুস।
জানা যায়, বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ ব্যাটালিয়ন ৩৯ বিজিবির আওতায় সীমান্তের সবগুলো ক্যাম্পে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসেবে শেরপুর সীমান্তের অন্যান্য ক্যাম্পেও বিজিবি হতদরিদ্র ও প্রতিবন্ধী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণ ও সাবান।

খাদ্য সহায়তা বিতরণকালে অন্যান্যের মধ্যে বিজিবি নকশী বিওপির কোম্পানি কমান্ডার মো. ওমর ফারুক, হাবিলদার মো. রফিক মিয়া, স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন