০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কোহলির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া ব্যক্তি গ্রেফতার
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
কোহলির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া ব্যক্তি গ্রেফতার


তিনি ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি (আইআইটি) হায়দরাবাদ থেকে করেছেন স্নাতক। একটি ফুড ডেলিভারি অ্যাপ সংস্থায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেন। ভারতীয় টি-টোয়েন্টি ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ৯ মাসের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে এই যুবককেই গ্রেফতার করেছে পুলিশ।

মুম্বাই পুলিশের এক কর্মকর্তাকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, বুধবার ২৩ বছরের রামগণেশ আকুবাথিনিকে তেলাঙ্গানার সাঙ্গারেড্ডি থেকে গ্রেফতার করেছে পুলিশের একটি বিশেষ দল। ওই যুবককে মুম্বাইয়ে আনা হচ্ছে। তিনি স্নাতকোত্তরে ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

গত ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ভারতের শোচনীয় পরাজয়ের পরই সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন কোহলিরা। আক্রমণ থেকে বাদ যাননি ভারতীয় ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও। বিরাট এবং অনুশকা শর্মার ৯ মাসের মেয়েকেও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ‘Amena @criccrazygirl’ (বর্তমানে ডিলিট করে দেওয়া হয়েছে) নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে বিরাটের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। প্রাথমিকভাবে দাবি করা হয়েছিল, অ্যাকাউন্টটি আদতে পাকিস্তানি বট অ্যাকাউন্ট। যদিও পরে তথ্য-যাচাইকারী পোর্টাল অল্ট নিউজের তরফে দাবি করা হয়, টুইটটি কোনো পাকিস্তানি করেননি, বরং করেছে এক ভারতীয়।

তারই মধ্যে গত ৮ নভেম্বর বিরাটের ম্যানেজারের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম বিভাগ। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ (যৌন হেনস্থা) এবং ৫০৬ (অপরাধমূলক প্রবণতা) ধারায় মামলা রুজু করা হয়। সেইসঙ্গে তথ্যপ্রযুক্তি আইনের  ৬৭ (বৈদ্যুতিন মাধ্যমে কোনোও অশ্লীল জিনিস প্রকাশ করা বা প্রেরণ করা) এবং ৬৭ বি ধারায় (শিশুদের যৌন আচরণে লিপ্ত দেখিয়ে কোনো জিনিস প্রকাশ করা) মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ।

সূত্র : হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন