১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালো আমার পছন্দের হলেও সেদিন নীল শাড়িটাই পরবো : মাহি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
কালো আমার পছন্দের হলেও সেদিন নীল শাড়িটাই পরবো : মাহি


চলচ্চিত্রে কাজের বাইরে সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি। প্রায়ই নিত্যনতুন আপডেট হাজির হন তিনি। সোমবার লাল শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে, খোলা চুলে দেয়ালে হেলান দিয়ে চোখ বন্ধ করে আছেন নায়িকা।

ক্যাপশনে লিখেছেন, ঝুম বৃষ্টি হলে আমাকে নিয়ে হুড খোলা রিকশায় ঘুরতে যেও, মনে থাকবে? কালো আমার ভীষণ পছন্দের হলেও সেদিন আমি তোমার পছন্দের নীল শাড়িটাই পরবো। আমার প্রতি বুক ভরা অভিমান থাকলেও সেদিন আমাকে ভীষণ হাসিও, কেমন? সেদিনকার সেই ঝুম বৃষ্টিতে আমি শুধু মন খুলে হাসতে চাই।

মাহির সেই পোস্টে তার স্বামী রাকিব সরকার লিখেছেন, 'মনে থাকবে'। সঙ্গে ভালোবাসার ইমোজি। উল্লেখ্য, গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার ঘর বেঁধেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত ১৩ সেপ্টেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এর আগে, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি।

শেয়ার করুন