০১ মে ২০২৪, বুধবার, ০২:৪৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


করোনা: ভারতে ফের বেড়েছে সংক্রমণ ও মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২১
করোনা: ভারতে ফের বেড়েছে সংক্রমণ ও মৃত্যু সংগৃহীত ছবি


করোনাভাইরাসে বিপর্যস্ত দেশগুলোর মধ্যে ভারত অন্যতম। দেশটির পরিস্থিতি কোনোক্রমেই নিয়ন্ত্রণে আসছে না। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনাক্রান্ত হয়েছেন ৩৮ হাজার ৩৫৩ জন। মৃত্যুও বেড়েছে। বুধবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ তথ্য দিয়েছে দেশটির জনপ্রিয় গণমাধ্যম এনডিটিভি। 

খবরে বলা হয়, মঙ্গলবার দেশটিতে ২৮ হাজার ২০৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।  একদিন পর বুধবার প্রায় ১০ হাজার বাড়ল আক্রান্ত মানুষের সংখ্যা। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত হয়েছেন তিন কোটি ২০ লাখ ৩৬ হাজার মানুষ।

গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪৯৭ জনের। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে চার লাখ ২৯ হাজার ১৭৯ জনের। এর আগে মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৩৭৩ জনের।

মঙ্গলবার দেশটিতে দৈনিক সংক্রমণ ৩০ হাজারের নিচে নামে।  মৃত্যুও হয়েছিল তুলনামূলক কম। কিন্তু একদিনের ব্যবধানে ফের সংক্রমণ ও মৃত্যু দুটোই বাড়ল।

শেয়ার করুন