২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৩৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নগর উদ্যানে ১৭৫ শিল্পীর ৭শ’ চিত্রকর্মের প্রদর্শনী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১১-২০২১
নগর উদ্যানে ১৭৫ শিল্পীর ৭শ’ চিত্রকর্মের প্রদর্শনী


কুমিল্লায় উন্মুক্ত চিত্রপ্রদর্শনী শুরু হয়েছে। এবারের প্রদর্শনীতে নবীন প্রবীণ ১৭৫ জন শিল্পীর ৭শ চিত্রকর্ম প্রদর্শিত হচ্ছে। এ প্রদর্শনী চলবে বৃহস্পতিবার পর্যন্ত। মঙ্গলবার নগর উদ্যানে প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

প্রদর্শনীর উদ্বোধন করেন সিটি মেয়র মো. মনিরুল হক সাক্কু। প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষাবিদ অধ্যক্ষ আমির আলী চৌধুরী, আবৃত্তি জোট কুমিল্লার সভাপতি বদরুল হুদা জেনু ও শিল্পানুরাগী মো. শামসুজ্জামান।  

অনুষ্ঠানের আয়োজক সিটি করপোরেশন অংকনশালা ও শিল্পচর্চা কেন্দ্র। কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মদ শাহীন বলেন, আমার বাংলাদেশ শিরোনামে তিন দিনব্যাপী প্রদর্শনীতে ১৭৫ জন ৪টি করে ছবি জমা দিয়েছেন। এ আয়োজনে বেশির ভাগ অংশ গ্রহণকারী হলো শিশু কিশোর। প্রদর্শনীতে বেশীর ভাগই গ্রাম বাংলার চিত্র ফুটে উঠেছে। বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে।

শেয়ার করুন