২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁপাইনবাবগঞ্জে আরও ৮৫০ পরিবার পেল বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২১
চাঁপাইনবাবগঞ্জে আরও ৮৫০ পরিবার পেল বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা


চাঁপাইনবাবগঞ্জে আরও ৮৫০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে আজ। এনিয়ে গত তিনদিনে জেলার ৫ উপজেলায় ৩ হাজার পরিবার দেশের শীর্ষস্থানীয় এই শিল্পগোষ্ঠীর ত্রাণ সহায়তা পেল। আজ শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরিমোহন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৪৫০ পরিবারের মাঝে এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এদিন সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম এসব ত্রাণ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আহসান হাবিব, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিয়োর টিভি’র প্রতিনিধি মো. রফিকুল আলম, ডেইলি সানের জেলা প্রতিনিধি কামাল সুকরানা, শুভ সংঘের সভাপতি ফায়জার রহমান মানি প্রমুখ।  চাঁপাইনবাবগঞ্জে আরও ৮৫০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে আজ। এনিয়ে গত তিনদিনে জেলার ৫ উপজেলায় ৩ হাজার পরিবার দেশের শীর্ষস্থানীয় এই শিল্পগোষ্ঠীর ত্রাণ সহায়তা পেল। আজ শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরিমোহন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৪৫০ পরিবারের মাঝে এইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এদিন সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম এসব ত্রাণ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আহসান হাবিব, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিয়োর টিভি’র প্রতিনিধি মো. রফিকুল আলম, ডেইলি সানের জেলা প্রতিনিধি কামাল সুকরানা, শুভ সংঘের সভাপতি ফায়জার রহমান মানি প্রমুখ। এছাড়া মহারাজপুর এসমা খাতুন মহাবিদ্যালয় প্রাঙ্গণে ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান জানান, এ নিয়ে তিনদিনে জেলায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হলো।

এদিকে পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, করোনা সংকটকালে খেটে খাওয়া মানুষ কাজ হারিয়ে ফেলে। তাদের প্রতি সরকারের পাশাপাশি বসুন্ধরা গ্রুপও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। বসুন্ধরা গ্রুপ জনকল্যাণমুখী কাজ করার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সচিব মো. জিল্লার রহমান। বসুন্ধরা গ্রুপের ত্রাণ পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সকল দুস্থ ও অসহায় পরিবার।

শেয়ার করুন