২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেন্দিগঞ্জে খালের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
মেহেন্দিগঞ্জে খালের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন


বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চর এককরিয়া ইউনিয়নের শান্তিরহাট বাজার সংলগ্ন খালের উপর সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। সোমবার সকাল ১১টায় শান্তিরহাট সংলগ্ন খালের তীরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্থানীয় এলাকাবাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন লেখক ও চিত্রশিল্পী সাইফুল্লাহ নবীন। বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা সবুজ বেপারী ও গৌরাঙ্গ কীর্তনীয়াসহ অন্যান্যরা। স্থানীয় শতাধিক নারী-পুরুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করেন। 

বক্তারা বলেন, শান্তিরহাট বাজার সংলগ্ন খালের উপর ৫ বছর আগে নির্মিত প্রায় আড়াইশ’ ফুট দীর্ঘ বাঁশের সাকোটি নাজুক হয়ে গেছে। দরবেশকান্দি প্রাথমিক বিদ্যালয়, সরকারি পাতারহাট মুসলিম হাইস্কুল ও পাতারহাট বালিকা বিদ্যালয়ের কয়েক হাজার শিক্ষার্থী ঝুঁকি নিয়ে এই সাকো পাড় হয়ে স্কুলে যাতায়াত করে। এছাড়া দরবেশকান্দিসহ আশপাশের কয়েক গ্রামের মানুষ পাতারহাট বাজারে যাতায়াত করে এই সাকো পাড় হয়ে। প্রায়ই সকো থেকে পড়ে গিয়ে আহত হয় পথচারীরা। তারা অবিলম্বে শান্তিরহাট বাজার সংলগ্ন খালের উপর একটি সেতু নির্মাণের দাবি জানিয়েছেন।

শেয়ার করুন