২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:২২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পটুয়াখালীতে সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২১
পটুয়াখালীতে সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে স্বাস্থ্যবিধি মেনে পটুয়াখালীতে নানা আয়োজনে সরকারি কর্মচারি সমন্বয় পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ সোমবার সকালে পালন করা হয়েছে। 

সার্কিট হাইজ প্রাঙ্গনে ফলজ ও ওষুধি গাছের চারা রোপণ করা হয়। পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় শহরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এতে বক্তারা অবিলম্বে নবম বেতন কমিশন গঠন ৪০ শতাংশ মহার্গ ভাতা প্রদানসহ ৫ দফা দাবি বাস্তবায়নের দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা শাখার সভাপতি রেজাউল করিম, উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম শাহজাহান, সহ-সভাপতি মো. আলতাফ হোসেন, মজিবুর রহমান, মো. শাহআলম, আমিনুল ইসলাম, শ্রীবাস দাস, সম্পাদক ফণি ভূষণ রায়, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, আলী হোসেন, মহিলা সম্পাদিকা রীনা বেগমসহ বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ জেলা শাখার নেতারা।

শেয়ার করুন