২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৪:১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফেনীর ফুলগাজীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৮-০১-২০২২
ফেনীর ফুলগাজীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু


ফেনীর ফুলগাজীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম আবদুস সোবহান ওরফে বাবু (২২)। সে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বালুয়া গ্রামের মৃত কবির আহম্মদের ছেলে। 

শনিবার (৮ জানুয়ারি) দুপুর একটার দিকে ঘরের দরজা খোলার সময় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও এলাকাবাসী জানান, শনিবার দুপুরে আবদুস সোবহান ঘরে ঢোকার জন্য দরজা খোলার সময় তার শরীর বিদ্যুৎতায়িত হয়। কিছুক্ষণ পর বাড়ির একজন দ্রুত ঘরের মেইন সুইচ বন্ধ করে। পরে বাড়ির লোকজন তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিরহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নুরুল আমিন বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন।

শেয়ার করুন