০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হচ্ছে না স্টোকসের?
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২১
টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হচ্ছে না স্টোকসের?


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার জন্য রেকর্ড ১.৪ মিলিয়ন পাউন্ডে ইংলিশ ক্রিকেটার বেন স্টোকসকে দলে ভিড়িয়েছিল রাজস্থান রয়্যালস। কিন্তু ভারতজুড়ে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় স্থগিত হয়ে যায় এই টুর্নামেন্ট। তবে আইপিএল চলতি মাসে সংযুক্ত আরব আমিরাতে আবার শুরু হচ্ছে। কিন্তু এই পর্বে রাজস্থানের হয়ে খেলতে পারবেন না স্টোকস।

শুধু তাই নয়, তিনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও ইংল্যান্ডের খেলতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। তারকা এই অলরাউন্ডার জানিয়েছেন, এখন তার ভাবনায় কোনও ক্রিকেট নেই। তাই ইংল্যান্ডের নির্বাচকরাও তাকে বিরক্ত করতে চান না। তার পরিবর্তে অন্য কাউকে সুযোগ দেওয়ার কথা ভাবছেন তারা।

স্টোকস গেল ৩০ জুলাই থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতিতে আছেন ক্রিকেট থেকে। মূলত মানসিক চাপমুক্ত হয়ে প্রশান্তিময় কিছু সময় কাটাতেই এই বিরতি নিয়েছেন তিনি। পাশাপাশি আঙ্গুলের চোট থেকেও সেরে উঠছেন। 

এদিকে আগামী শুক্রবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইসিসি’র কাছে ১৫ সদস্যের দল জমা দিতে হবে ইংল্যান্ডকে। ধারণা করা হচ্ছে, নির্বাচকরাও স্টোকসকে বিরক্ত করতে চান না। তার পরিবর্তে বিশ্বকাপের দলে রাখা হতে পারে ক্রিস সিলভারউডকে। সূত্র: ক্রিকট্র্যাকার

শেয়ার করুন