২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


এক গ্রামের ৪ বাড়িতে গরু চুরি!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২১
এক গ্রামের ৪ বাড়িতে গরু চুরি!


নাটোরের বড়াইগ্রামে এক গ্রামেই গত ৪০ দিনের মধ্যে ৪ বাড়ির গোয়ালঘর থেকে ৮টি গরু চুরি হয়েছে। উপজেলার বনপাড়া হারোয়া এলাকার মধ্যপাড়া ও বেরপাড়া থেকে এ সব গরু মধ্য রাতের কোন একসময়ে চুরি হয়। এই চুরি যাওয়া গরুগুলোর আনুমানিক মূল্য ১০ লক্ষাধিক টাকা। 

গোয়ালঘরের দেয়াল ভেঙ্গে, টিন কেটে ও তালা ভেঙ্গে এরকম চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। কৃষক ও খামারীরা এখন রাত জেগে গরু পাহারা দিচ্ছে। 

জানা যায়, সোমবার রাত ৩টার দিকে হারোয়া বেরপাড়ার মনির হোসেনের বাড়ির গোয়ালঘরের টিন কেটে ২টি ষাঁড় ও ১টি গাভী নিয়ে যায়। এর আগের সপ্তাহে একই গ্রামের মধ্যপাড়ার সাহাব প্রামাণিকের বাড়ির গোয়ালঘরের পেছনের দেয়াল ভেঙ্গে বাছুর সহগাভী নিয়ে যায়। এর ১৫ দিন আগে একই পাড়ার খালেদ বিন রাজ্জাকের বাড়ির গোয়ালঘরের তালা ভেঙ্গে ১টি গাভী এবং গত মাসের ৪ তারিখে একই পাড়ার রবিউল ইসলাম বেপারীর বাড়ির গোয়ালঘরের তালা ভেঙ্গে ২টি ষাঁড় নিয়ে যায়। 

স্থানীয় কাউন্সিলর শহীদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ সব চুরির ঘটনায় সংশ্লিষ্টদের থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দেয়া হয়েছে। 

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, চুরির ঘটনা জানতে পেরেছি। চোর শনাক্ত করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। 

শেয়ার করুন