২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৪৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সামান্থা-নাগার ডিভোর্স নিয়ে নাগারজুনার প্রতিক্রিয়া
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
সামান্থা-নাগার ডিভোর্স নিয়ে নাগারজুনার প্রতিক্রিয়া


বেশ কিছু দিন ধরে চাপা গুঞ্জন চলছিলো নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর দাম্পত্য জীবনের বৈরিতা নিয়ে। এবার আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের (ডিভোর্স) ঘোষণা দিয়েছেন এই তারকা দম্পতি। গতকাল শনিবার (২ অক্টোবর) বিকেলে এক ইন্সটাগ্রাম পোস্টে যৌথ বিবৃতিতে তথ্যটি শেয়ার করেছেন সামান্থা। 

বিবৃতিতে বলা হয়, "আমাদের সব শুভাকাঙ্খী, অনেক ভাবনা ও চিন্তার পর চে (নাগা চৈতন্যর ডাকনাম) এবং আমি সিদ্ধান্ত নিয়েছি, স্বামী-স্ত্রী হিসেবে আলাদা পথ বেছে নেওয়ার। যেন আমরা নিজেদের পথ অনুসরণ করতে পারি। এক দশকের বেশি সময় ধরে বন্ধুত্ব করার সৌভাগ্য আমাদের। যা আমাদের সম্পর্কের মূল শক্তি ছিল। তাই আমরা বিশ্বাস করি, নিজেদের মধ্যে সুন্দর সম্পর্ক বজায় রাখবো।"

এদিকে ছেলে নাগা চৈতন্যর সঙ্গে সামান্থার বিচ্ছেদের ঘোষণার পর সামাজিক মাধ্যমে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন কিংবদন্তি অভিনেতা আক্কিনেনি নাগারজুনা। 

ফেসবুকে নাগারজুনা লেখেন, খুবই ভারাক্রান্ত মনে বলতে হচ্ছে যে, স্যাম এবং চৈ-র মধ্যে যা কিছুই ঘটেছে, তা খুবই দুর্ভাগ্যজনক। স্বামী এবং স্ত্রীর মধ্যে যা ঘটে তা খুবই ব্যক্তিগত। স্যাম এবং চৈ দু’জনেই আমার কাছে প্রিয়। আমার পরিবার সবসময়ই স্যামের সঙ্গে সুখকর মুহূর্ত কাটাবে এবং সে সবসময়ই আমাদের কাছে প্রিয় হয়ে থাকবে। ঈশ্বর তাদের দু’জনকে খারাপ সময় কাটিয়ে ওঠার শক্তি দিক।

২০০৯ সালে 'জোশ' সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন নাগা চৈতন্য। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের 'ইয়ে মায়া চেসাভ' সিনেমা দিয়ে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য।

শেয়ার করুন