২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২১
কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত


গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে রাসেল হোসেন (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার মহরাবহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কলেজছাত্র গাজীপুর সদরের নওজোর এলাকার হাবিবুর রহমানের ছেলে। তিনি গাজীপুর মেট্রোপলিটন কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার মহরাবহ এলাকায় বুধবার সকালে কালিয়াকৈর টু ধামরাই সড়কে মোটরসাইকেলের সাথে ট্রাকের সংঘর্ষ হয়। এতে কলেজছাত্র রাসেল গুরুতর আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে কালিয়াকৈর থানার এসআই মোয়াজ্জেম হোসেন জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

শেয়ার করুন