২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মোটরসাইকেল রেখে ফ্লাইওভার থেকে ঝাঁপ!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২১
মোটরসাইকেল রেখে ফ্লাইওভার থেকে ঝাঁপ!


সাতসকালে ‌ফ্লাইওভার থেকে ঝাঁপ দিলেন এক ব্যবসায়ী। তাকে হাসপাতালে নেওয়া হলে, চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনা কলকাতার। 

পরিবার সূত্রে খবর, ব্যবসায় মন্দা থাকার কারণে বেশ কয়েক দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সে কারণেই ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান।

পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম প্রণব কুণ্ডু (৫৬)। তিনি কলকাতার লেকটাউনের বাসিন্দা। প্রণবের রিয়েল এস্টেটের ব্যবসায় অনেক দিন ধরে মন্দা চলছিল। তিনি বাড়িতে কারও সঙ্গে ঠিকমতো কথা বলছিলেন না বলেই জানিয়েছে পরিবার। 

রবিবার ভোরে নিজের মোটরবাইকে চড়ে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। তার পরে সকাল ৬টা নাগাদ মিলন মেলা গেটের সামনে ‘মা ফ্লাইওভারের' গড়িয়া র‌্যাম্পের ওপরে মোটরবাইক রেখে, উড়ালসেতুর উপর থেকে তিনি ঝাঁপ দেন।

প্রণব ঝাঁপ দেওয়ার পরে সেখানে কর্তব্যরত ট্রাফিক পুলিশ ও অন্য পথচারীরা ছুটে যান। তাকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার জেরে সেকানে ব্যাপক যানজট হয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিছক আর্থিক মন্দার জেরে আত্মহত্যা, নাকি এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন