১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অপারেশনের সময় কেঁদেছিলেন রোগী, তাই জরিমানা করল হাসপাতাল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
অপারেশনের সময় কেঁদেছিলেন রোগী, তাই জরিমানা করল হাসপাতাল


যুক্তরাষ্ট্রে আঁচিল অপারেশন করার জন্য একজন নারীকে বিল করা হয়েছে ২২৩ ডলার। কিন্তু বিষয়টি সেজন্য রিপোর্টে উঠে আসেনি। এসেছে এ কারণে যে, তিনি অপারেশন চলাকালে চিৎকার করে কেঁদেছিলেন। তার জন্য তাকে ১১ ডলার জরিমানা গুণতে হয়েছে। ওই নারী নিজেকে শুধু মিজি হিসেবে পরিচয় দিয়েছেন। এ নিয়ে টুইটারে একটি পোস্ট দিয়েছেন তিনি। তার সেই পোস্ট পুরো যুক্তরাষ্ট্রে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে। একই সঙ্গে যুক্তরাষ্ট্রের স্বাস্থ্য ব্যবস্থার ভয়াল দশা নিয়ে প্রশ্ন উঠেছে।

মিজি নামের ওই নারীর কান্নাকে ‘ব্রিফ ইমোশন’ আখ্যায়িত করে তার কাছ থেকে অতিরিক্ত ১১ ডলার দাবি করা হয়েছে। দেশবাসী একে উদ্ভট ও হৃদয়হীন এক কাণ্ড বলে আখ্যায়িত করেছেন। ওই হাসপাতাল থেকে তাকে বিলের যে ইনভয়েস দেয়া হয়েছে, মিজি তাও শেয়ার করেছেন টুইটার পোস্টে। তিনি ইনভয়েসে ‘ব্রিফ ইমোশনের’ নামে ১১ ডলার চার্জ দেখতে পেয়ে তা টুইটারে ছড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন।  

সূত্র : এনডিটিভি ও ইন্ডিয়ান এক্সপ্রেস

শেয়ার করুন