২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আজ ফাইনালে ব্রাজিল-স্পেনের লড়াই
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২১
আজ ফাইনালে ব্রাজিল-স্পেনের লড়াই আজ ফাইনালে ব্রাজিল-স্পেনের লড়াই


টানা দ্বিতীয়বারের মতো অলিম্পিক ফুটবলের স্বর্ণ জেতার সুযোগ সেলেসাওদের। অন্যদিকে, স্পেনের সামনে হাতছানি ১৯৯২ সালে বার্সা অলিম্পিকের পর আবারও স্বর্ণ জেতার। 

টোকিওর ইয়োকোহামা স্টেডিয়ামে দু’দলের ফাইনালে জমজমাট লড়াইয়ের অপেক্ষায় আছে ফুটবলপ্রেমীরা।

বাংলাদেশ সময় শনিবার বিকাল ৫টা ৩০ মিনিটে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ব্রাজিল ও স্পেনের অনূর্ধ্ব-২৩ ফুটবল দল এর আগে সরকারিভাবে কোনও প্রতিযোগিতায় মুখোমুখি হয়নি। এই প্রথম দু’দলের লড়াই হতে চলেছে। সিনিয়র পর্যায়ে ব্রাজিল ও স্পেন এখনও পর্যন্ত ৯বার মুখোমুখি হয়েছে। তার মধ্যে পাঁচটি ম্যাচে জয় পেয়েছে ব্রাজিল। স্পেন জিতেছে মাত্র দু’টি ম্যাচে এবং বাকি দু’টি ম্যাচ ড্র হয়েছে। ফলে অলিম্পিক ফাইনালে যেমন ব্রাজিলের শ্রেষ্ঠত্ব ধরে রাখার লড়াই, তেমনই আবার স্পেনের তরুণ ফুটবলারদের কাছে নিজেদের প্রমাণ করার তাগিদ।

চলতি অলিম্পিক ফাইনালে ওঠার পথে চারটি ম্যাচ জিতেছে ব্রাজিল। ড্র একটি ম্যাচ। অন্যদিকে, স্পেন তিনটি ম্যাচ জিতেছে এবং দু’টি ম্যাচ ড্র করেছে। ফলে ফর্মের বিচারে কিছুটা হলেও এগিয়ে ব্রাজিল।

শেয়ার করুন