২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ১
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ১


সিরাজগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে মো. বেলাল হোসেন (৩৫) নামে এক ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। বেলাল দিনাজপুর জেলা সদরের সুন্দরগঞ্জ গ্রামের মৃত শওকত আলীর ছেলে। বৃহস্পতিবার ভোরে ঢাকা-ঈশ্বরদী রেলসড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। 

সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) উপ-পরিদর্শক আমিরুল ইসলাম বলেন, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ট্রাকের হেলপার ছিলেন বেলাল। মুলিবাড়ী এলাকায় যানজট থাকায় তিনি ট্রাক থেকে নেমে মহাসড়কের পাশেই রেলসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। এ সময় পঞ্চগড় থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাট পড়ে মারা যান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন