১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৪৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুমিল্লা নগরীর ৫নং ওয়ার্ডে সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
কুমিল্লা নগরীর ৫নং ওয়ার্ডে সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা


কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) ৫ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে মঙ্গলবার। এ নির্বাচনে লড়ছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তিনজন কর্মী। তবে এদের কাউকে দল থেকে সরাসরি সমর্থন দেওয়া হয়নি। যার কারণে জমে উঠেছে ভোটের লড়াই। ভোটারসহ নগরীর বাসিন্দাদের প্রত্যাশা একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের। 

এরই মধ্যে ভোটগ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন কার্যালয়ের কর্মকর্তারা। নগরীর মোগলটুলীর কুমিল্লা হাইস্কুল ও পুরাতন চৌধুরীপাড়ার রিয়াজউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চারটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে। ২৩টি বুথে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট দিতে পারবে ভোটাররা।  

নির্বাচনী লড়াইয়ে থাকা ওই তিন প্রার্থী হলেন- ওই ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর সৈয়দ আবির আহমেদ ফটুর ছেলে সৈয়দ রায়হান আহমেদ (ট্রাক্টর), কুমিল্লা নগরীর গাংচর শাহসুজা মসজিদ এলাকার মো. আমির হোসেনের ছেলে আনোয়ার হোসেন মিঠু (মিষ্টি কুমড়া) ও নগরীর গাংচর এলাকার ফয়েজ ভূঁইয়ার ছেলে ইয়াছিন ভূঁইয়া (ঘুড়ি)।

জেলা নির্বাচন কর্মকর্তা মো.দুলাল তালুকদার বলেন, মঙ্গলবার শান্তিপূর্ণ পরিবেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সুষ্ঠু করতে মাঠে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্যরা থাকবে।

উল্লেখ্য, গত ৩১ আগস্ট অসুস্থতাজনিত কারণে মৃত্যুবরণ করেন নগরীর ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ আবির আহমেদ ফটু। তার মৃত্যুতে শূন্যপদে এ ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

শেয়ার করুন