০৮ মে ২০২৪, বুধবার, ০৬:০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দেশের সকল মেডিকেল কলেজে ক্লাস শুরু আজ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২১
দেশের সকল মেডিকেল কলেজে ক্লাস শুরু আজ


সার্বিক প্রস্তুতি শেষে ঢাকা মেডিকেল কলেজসহ (ঢামেক) আজ সোমবার থেকে দেশের সব মেডিকেল কলেজে সশরীরে ক্লাস শুরু হচ্ছে। 

ঢামেকের অধ্যক্ষ অধ্যাপক ডা. টিটু মিঞা বলেন, আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আবাসিক হলে শিক্ষার্থীরা উঠছেন। লেকচার ক্লাসগুলো অনলাইনে নেব। আর ছোট ছোট গ্রুপে টিউটোরিয়াল, প্রাক্টিক্যাল ক্লাসগুলো নেব সশরীরে। 

তিনি আরও বলেন, অনেক সময় হলের বড় রুমে প্রথম বর্ষের শিক্ষার্থীদের উঠতে হয়। তাই আমরা রুমগুলোয় শতকরা ৩০ ভাগ শিক্ষার্থীকে স্থান দিচ্ছি। পাশাপাশি শিক্ষার্থীদের আমরা হোস্টেলের বাইরে না যাওয়া এবং বাইরের খাবার না খাওয়ার অনুরোধ করেছি।

ঢামেক ছাত্রাবাস ডা. ফজলে রাব্বী হলের তত্ত্বাবধায়ক ডা. হাসানুর রহমান গতকাল রবিবার বলেন, আমাদের অধিকাংশ শিক্ষার্থী দুই ডোজ টিকা পেয়েছে। আমরা হলে নিয়মিত পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছি। তবে ১৫ দিন ধরে হল সংরক্ষিত রেখেছি। পরিষ্কার-পরিচ্ছন্নতার সব কাজ শেষে শিক্ষার্থীদের আবাসিক হলে তোলা শুরু হয়েছে। শিক্ষার্থী নয়, এমন কাউকে হলে থাকতে দেওয়া হবে না।

শেয়ার করুন