২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৯:৩৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৬-১২-২০২১
ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার এনামুল হক


কিশোরগঞ্জে ইয়াবাসহ এনামুল হক নামের পুলিশের এক এএসআইকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি কিশোরগঞ্জের ইটনা থানায় কর্মরত। স্থানীয় একাধিক সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল সিদ্ধেশ্বরী রেলগেইট এলাকা থেকে র‌্যাব-১৪ সিপিসি-২ এর একটি দল তাকে গ্রেফতার করে। তখন তার কাছ থেকে ৩ হাজার ৮৫০ পিস ইয়াবা, একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোনসেট জব্দ করা হয়।

র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার বিএন এম. শোভন খান এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জানান, এনামুল হককে মাদকসহ গ্রেফতারের বিষয়টি তাকে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। তিনি আরও জানান, এনামুল হক দেড় মাস মেডিকেল ছুটি কাটিয়ে কিছুদিন হলো অতিবাসে (শাস্তিমূলক ছুটি) থাকাবস্থায় মাদকসহ গ্রেফতার হলেন।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্লা জানান, এএসআই এনামুল হক প্রায় দুই মাস আগে মেডিকেল ছুটিতে যান।

এএসআই এনামুল হকের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়ায় বলে জানা গেছে।

শেয়ার করুন