২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৩৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সুশান্তের ছবিই পেল সেরা হিন্দি ছবির পুরস্কার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২১
সুশান্তের ছবিই পেল সেরা হিন্দি ছবির পুরস্কার


সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু রহস্যের এখনো কুলকিনারা হয়নি। সেসময় খবর বেরিয়েছিল নিজের ক্যারিয়ার নিয়ে হতাশ ছিলেন সুশান্ত। এবার বলিউডের এই তরুণ তারকার ছবিই পেল সেরা হিন্দি ছবি ক্যাটাগরিতে জাতীয় পুরস্কার। ‘ছিঁছোড়ে’ নামের ওই ছবিটির পরিচালক নীতিশ তিওয়ারি। পুরস্কার নিতে গিয়ে তিনি বলেন, সুশান্তের কথা খুব মনে পড়ছে। তিনি এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। এই পুরস্কার তাঁকেই উৎসর্গ করলাম।

‘মনিকর্ণিকা’ এবং ‘পঙ্গা’ দু’টি ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। একই অনুষ্ঠানে দাদাসাহেব ফালকে পুরস্কার উঠেছে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের হাতে। অন্য দিকে ‘ভোঁসলে’ এবং ‘অসুরন’ ছবির জন্য এ বছরের সেরা অভিনেতার তকমা পেয়েছেন মনোজ বাজপেয়ী এবং দক্ষিণী অভিনেতা ধানুশ।

‘কেসরি’ ছবির ‘তেরি মিট্টি’ গানটির জন্য সেরা গায়কের জাতীয় পুরস্কার ছিনিয়ে নিয়েছেন বি প্রাক। সেরা বাংলা ছবির শিরোপা সৃজিত মুখোপাধ্যায়ের ‘গুমনামী’র। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘জ্যেষ্ঠপুত্র’-এর সঙ্গীত পরিচালনা ও মৌলিক চিত্রনাট্যও নাম লিখিয়েছে সেরার তালিকায়।

 

শেয়ার করুন