০১ মে ২০২৪, বুধবার, ১২:৩১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাংসে চর্বি দেওয়ায় কসাইকে কোপানোর অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ১২-১২-২০২১
মাংসে চর্বি দেওয়ায় কসাইকে কোপানোর অভিযোগ


লালমনিরহাটের আদিতমারীতে মাংসের সঙ্গে চর্বি দেওয়ায় কসাইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে। সাপ্টিবাড়ী ইউনিয়নের সাপ্টিবাড়ী বাজারে গতকাল শনিবার এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষকের নাম মো. হযরত আলী (৪৪)। তিনি হযরত সাপ্টিবাড়ী ডিগ্রি কলেজের প্রভাষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাংস কিনতে বাজারে আসেন হযরত আলী। কসাই শহিদুল মাংসের সঙ্গে চর্বি দিলে ক্ষেপে যান তিনি। কথা কাটাকাটির একপর্যায়ে দোকানে থাকা চাপাতি দিয়ে শহিদুলকে কোপান তিনি। স্থানীয়রা কসাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত শহিদুলের ভাই সিরাজুল বলেন, ‘আমার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। পুলিশকে জানানো হয়েছে। আমরা মামলা করব।’

কসাইকে কোপানোর বিষয়ে কলেজ শিক্ষক হযরত আলী সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি ওই দোকান থেকে মাংস কিনি। চর্বি বেশি দেওয়া নিয়ে কথা-কাটাকাটি হয়। তবে তাকে কোপানোর বিষয়টি মিথ্যা। আমাকে হয়রানি করার জন্য নিজেই নিজেকে কোপায়। আমি তার গায়ে হাত দিইনি।’

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তারুল ইসলাম বলেন, ‘ঘটনাটি শুনেছি। কিন্তু আহতের পরিবার এখনো থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন