২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৪৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


‘এমনি এমনি কেউ আমার অবস্থান তৈরি করে দেয়নি’
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-১১-২০২১
‘এমনি এমনি কেউ আমার অবস্থান তৈরি করে দেয়নি’


নিজের নতুন সিনেমা মুক্তির আগেই প্রশংসার জোয়ারে ভাসছেন অভিনেত্রী নোরা ফতেহি। ‘সত্যেমেব জয়তে টু’ শিরোনামের এই সিনেমাটির সদ্য প্রকাশিত একটি গান নিয়ে দারুণ প্রশংসিত এই অভিনেত্রী।

সেই রেশ কাটতে না কাটতেই নতুন প্রাপ্তি যোগ হলো নোরার ক্যারিয়ারে। সেরা প্রতিশ্রুতিশীল অভিনেত্রীর তকমা পেলেন নিজের সিনেমার নির্মাতার কাজ থেকে।  শুধু তাই নয়, পাশাপাশি নোরার পরিশ্রম ধৈর্যের প্রশংসায় পঞ্চমুখ পুরো ইউনিট। জানা গেছে, নোরা তার কাজের জন্য খুব কম সময় পেলেও টানা দুইদিন বিরতি ছাড়া শুটিং করে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। প্রথমদিন, নোরা ১৫ ঘণ্টা শুটিং করেছিলেন, দ্বিতীয় এবং শেষদিন তিনি প্রায় ২২ ঘণ্টা ধরে শুটিং করেন। এ সময় তিনি একাধিক আঘাত এবং ক্লান্ত হওয়ার পরও শুটিং চালিয়ে যান। যা দেখে নির্মাতাসহ পুরো ইউনিট রীতিমতো অবাক হয়ে যায়।

নোরা ফতেহি বলেন, ‘আমি নিজের কাজ নিয়ে বরাবরই সিরিয়াস থাকি। কাজের প্রতি শ্রদ্ধা না থাকলে সফল হওয়া যায় না। পরিশ্রম করেই অবস্থান তৈরি করতে হয়। এমনি এমনি কেউ আমার অবস্থান তৈরি করে দেয়নি।’

আগামী ২৫ নভেম্বর মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটিতে নোরা ছাড়া আরও অভিনয় করেছেন জন আব্রাহাম, দিব্যা খোসলা কুমার, রাজীব পিল্লাই, অনুপ সোনি, সাহিল বৈদসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন মিলাপ জাভেরি।

শেয়ার করুন