২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৪০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন পাহাড়ের মানুষ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২১
মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন পাহাড়ের মানুষ প্রতীকী ছবি


মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন পাহাড়ের মানুষ। শুক্রবার সে ঘর দেখতে রাঙামাটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিদর্শন করেছেন সাংসদ দীপংকর তালুকদার।

তিনি বলেন, সরকারের আন্তরিকতায় পাহাড়ে উন্নয়নের জোয়ার বইছে। পাহাড়ে পাহাড়ে সড়ক যোগযোগ চালু হয়েছে। ঘরে বসে উচ্চ শিক্ষার সুযোগ পাচ্ছে এ অঞ্চলের মানুষ। এখন গৃহহীনদেরও দেওয়া হচ্ছে ঘর। পাহাড়ের মানুষ এখন অর্থনৈতিকভাবে অনেক উন্নত। সরকারের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।পরে সাংসদ দীপংকর তালুকদার সদর উপজেলার বন্দুক ভাঙ্গা ইউনিয়নের ৩ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের এক হাজার টাকা করে প্রদান করেন। একইসাথে ওই এলাকায় গাছের চারা রোপণ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন রাঙামাটি এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. আবু তালেব চৌধুরী, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, উপজেলা প্রকৌশলী রনী সাহা ও বন্দুকভাঙ্গার ইউপি চেয়ারম্যান বরুন কান্তি চাকমা।

শেয়ার করুন