২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


যেভাবে কয়েক সেকেন্ডে ধ্বংসস্তূপে পরিণত বহুতল ভবন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২১
যেভাবে কয়েক সেকেন্ডে ধ্বংসস্তূপে পরিণত বহুতল ভবন


একটি বহুতল ভবন কয়েক সেকেন্ডের মধ্যেই ধসে পড়লো ভারতের বেঙ্গালুরুর কামালা নগর আবাসিক এলাকায়। চারতলা ওই ভবনটি ধসে পাশের একটি ভবনের ওপর পড়তে দেখা গেছে ঘটনার সময় ধারণ করা ভিডিওতে। বুধবার ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বিষয়টি জানানো হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাস্থলে পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা উপস্থিত হয়েছেন। ঝুঁকিপূর্ণ ওই ভবনটি আগেই হেলে পড়ায় আশেপাশের ভবনের বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছিল। দেশটির বিভিন্ন এলাকায় গত কয়েকদিনের ব্যবধানে বেশ কয়েকটি বহুতল ভবন ধসের ঘটনা ঘটেছে। এর জন্য ভারি বর্ষণ ও ভবনগুলোর নাজুক নির্মাণ কাঠামোকে দায়ী করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ওই ভবনসহ আরও ২৬টি ভবনকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে বেঙ্গালুরু পৌরসভা কর্তৃপক্ষ।

শেয়ার করুন