২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৪৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পাবনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হত্যা মামলায় ৩ আসামি গ্রেফতার
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৮-১২-২০২১
পাবনায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হত্যা মামলায় ৩ আসামি গ্রেফতার


পাবনার সদরের ভাঁড়ারা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিও উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী গ্রামের চারা বটতলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম জানান, গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে শহিদুল ইসলাম (৩০), রবিউল ইসলাম রবি (৪০) ও  সিরাজ শেখ (৩৬) কে আটক করা হয়।  এ সময় তাদের নিকট থেকে এক রাউন্ড গুলি ও লোডেড ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল এবং তিন রাউন্ড গুলি সহ একটি ওয়ান শ্যুটারগান উদ্ধার করা হয়।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনউজ্জামান জানান, গ্রেফতার হওয়া আসামিদের শনিবার দুপুরে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়া হয়েছে। হত্যা মামলার পাশাপাশি তাদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র মামলাসহ পূর্বের একাধিক মামলাও বিচারাধীন আছে।

গত ১১ ডিসেম্বর ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলমকে হত্যা করা হয়। এ ঘটনায় নৌকার প্রার্থী আবু সাঈদ খানকে প্রধান আসামি করে ৩৪ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন নিহতের ভাই মোজাম্মেল হোসেন। প্রার্থী নিহত হওয়া আগামী ২৬ ডিসেম্বর নির্ধারিত ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

শেয়ার করুন