২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৪২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আজ রাতে মুখোমুখি হচ্ছে রিয়াল-অ্যাটলেটিকো
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ১২-১২-২০২১
আজ রাতে মুখোমুখি হচ্ছে রিয়াল-অ্যাটলেটিকো


স্প্যানিশ লিগে আজ রাতে অনুষ্ঠিত হচ্ছে একটি বিগ ম্যাচ। মাদ্রিদ ডার্বিতে বাংলাদেশ সময় রবিবার দিবাগত রাত ২টায় মুখোমুখি হতে যাচ্ছে জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো। 

বর্তমানে ৩৯ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমান সংখ্যক ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে অ্যাটলেটিকো।

ডার্বি ম্যাচে ফেভারিট হিসেবে মাঠে নামবে রিয়াল। সব প্রতিযোগিতায় টানা ৯ ম্যাচ জিতে দারুণ ছন্দে লস ব্লাঙ্কোসরা। এই ম্যাচে জয় তুলে শীর্ষস্থান আরও সুসংহত করতে চায় অ্যানচেলোত্তির দল। রিয়ালের জন্য সুখবর চোট কাটিয়ে ফিরছেন বেনজিমা।

অন্যদিকে ফর্মটা খারাপ যাচ্ছে অ্যাটলেটিকোর। সবশেষ ছয় ম্যাচে তিন জয় দুই হার আর এক ড্র তাদের। রিয়াল-অ্যাটলেটিকোর অতীত ১৬৯ দেখায় লস ব্লাঙ্কোস জিতেছে ৮৯ ম্যাচ, সিমিওনির দল জয় পেয়েছে ৩৯ বার।

শেয়ার করুন