২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যকে অনৈতিক প্রস্তাবের অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২১
সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা ইউপি সদস্যকে অনৈতিক প্রস্তাবের অভিযোগ


কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল এক মহিলা ইউপি সদস্যেকে অনৈতিক প্রস্তাব দেয়ার কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এটি ভাইরাল হওয়ার পর থেকে উপজেলা জুড়ে তোলপাড় শুরু হয়। এটি এখন টক অব দ্যা চকরিয়ায় পরিণত হয়েছে। 

মঙ্গলবার রাতে একটি ফেসবুকের ওয়ালে চেয়ারম্যান ও মহিলা ইউপি সদস্যের ১৮ মিনিট ৫৭ সেকেন্ডের গোপন অডিও ভাইরাল হয়। 
জানা গেছে, পূর্ব বড় ভেওলা ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালে ওই মহিলা ইউপি সদস্যের সাথে সখ্যতা গড়ে উঠে ইব্রাহিম খলিলের। ওই মহিলা ইউপি সদস্যের স্বামী প্রবাসে থাকায় তারা বিভিন্ন জায়গায় গিয়ে গোপনে দেখা করত। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে এ অনৈতিক সম্পর্ক চলে আসছে।

ইতিমধ্যে ৩য় দফায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন চেয়ে ইব্রাহীম খলিল জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডে দৌড়ঝাপ শুরু করেছেন। অডিও ক্লিপ ভাইরালের পর স্থানীয় আওয়ামী লীগ নেতাদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

তার বিভিন্ন অপকর্মকে আড়াল করে কক্সবাজার জেলা আওয়ামী লীগকে ম্যানেজ করে নৌকা প্রতীক বাগিয়ে নিতে তৎপরতা চালিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 
এ বিষয়ে সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিলের কাছে জানতে চাইলে তিনি বলেন, অডিও ক্লিপটি আমার নয়। প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

শেয়ার করুন