২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


‘ডেফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট’ উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
‘ডেফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট’ উদ্বোধন করলেন সেনাবাহিনী প্রধান


ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২১’ শুরু হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে আজ শুক্রবার সকালে ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন। ৩-৫ নভেম্বর পর্যন্ত তিন দিন চলবে এই টুর্নামেন্ট।

এ টুর্নামেন্টে দেশি-বিদেশি প্রায় ছয়শত গলফার অংশগ্রহণ করছেন। তাদের মধ্যে ১৫ জন বিদেশি গলফার রয়েছেন। অংশগ্রহণকারী উল্লেখযোগ্য দেশ হলো- দক্ষিণ কোরিয়া, ব্রাজিল, ভারত, পাকিস্তান, তুরস্ক ও মার্কিন যুক্তরাষ্ট্র। উল্লেখযোগ্য খেলোয়াড়রা হলেন, মি. আরসী হায়দার, মি. সাদিক কুদ্দুস, মিসেস সান্দ্রা, মিস জায়মা বিনতে আহনা, মিসেস সং লিং লি, মাস্টার উনমাদ আরিফ রহমান, কর্নেল আমিনুল ইসলাম ও মি. এএফ নেসার উদ্দীন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যরা ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিস্টিক্স এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মো. তাজুল ইসলাম ঠাকুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লে. কর্নেল এম এম গোলাম মোহায়মেন (অব.),  ‘ড্যাফোডিল ফ্যামিলি’র চেয়ারম্যান ড. মো. সবুর খান ও ওই সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন