২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:৪৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চাঁদপুরে আরো ২৬০ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৫
সিনিয়র রিপোর্টার , মোঃ আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২১
চাঁদপুরে আরো ২৬০ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৫ প্রতীকী ছবি


চাঁদপুরে করোনায় নতুন করে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৮৭ জন। এছাড়া উপসর্গে মৃত্যু অব্যাহত রয়েছে।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, আজ (আরটি-পিসিআর ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টসহ) ৬৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে পজিটিভ ২৬০ জন, নেগেটিভ ৪২৪ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৭০৮ জন। যার মধ্যে সুস্থ হয়েছে ৭ হাজার ৪৪১ জন। আর চিকিৎসাধীন আছেন ৪,০৮০ জন।

নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরে ১২০ জন, হাজীগঞ্জে ২৬ জন, ফরিদগঞ্জে ২২ জন, মতলব দক্ষিণে ২২ জন,  শাহরাস্তিতে ১৫ জন, মতলব উত্তরে ১১ জন  ও হাইমচরে ৪৪ জন রয়েছে।

এছাড়া মোট মৃত্যু ১৮৭ জনের মধ্যে চাঁদপুর সদরে ৭০ জন, হাইমচরে ৪ জন, মতলব উত্তরে ১৩ জন, মতলব দক্ষিণে ১২ জন, ফরিদগঞ্জে ২৮ জন, হাজীগঞ্জে ২৫ জন, কচুয়ায় ১০ জন ও শাহারাস্তিতে ২৫ জন। আর আইসোলেশনে রোগীর সংখ্যা ২২১ জন। তার মধ্যে কোভিড ১২০ জন, নন-কোভিড ১০১ জন।

শেয়ার করুন