২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৮:২৪:৪২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নানা কর্মসূচিতে সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
নানা কর্মসূচিতে সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালন সংগৃহীত ছবি


 সাতক্ষীরায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, সাতক্ষীরা প্রেসক্লাব, রেডক্রিসেন্ট সোসাইটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন দিনভর বিভিন্ন কর্মসূচি পালন করে।

সকালে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এদিকে বেলা ১২টার সময় দিবসটি উদযাপন উপলক্ষে সাতক্ষীরা প্রেসক্লাব আলোচনা সভা দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেন। এসময় অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আ.হ.ম তারেক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, জেলা আওয়ামী রীগের দপ্তর সম্পাদক হারুন-উর-রশিদ, বঙ্গবন্ধু পরিষদের জেলা সভাপতি মকসুমুল হাকিম, সাধারণ সম্পাদক সৈয়দ মহিউদ্দিন হাশেমি তপু, সাংবাদিক জিএম নুর ইসলাম, কল্যাণ ব্যার্নাজি, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাংবাদিক এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, মনিরুল ইসলাম মনি প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে খাদ্য বিতরণ করা হয়। এছাড়া সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত হয়।

শেয়ার করুন