২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:১৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রামপুরায় বাসে আগুন: সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার ২
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৫-১২-২০২১
রামপুরায় বাসে আগুন: সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার ২


রাজধানীর রামপুরায় এসএসসি শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয়ের মৃত্যুকে কেন্দ্র করে বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় সিসিটিভি ফুটেজ দেখে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায়

ওই মামলার তদন্ত অফিসার এসআই তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে জানান, বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় রামপুরা থানা যে মামলা হয়েছে তাতে আসামি করা হয়েছে। গ্রেফতারকৃত স্বপন প্রাইভেটকার চালক ও শহীদ সবজি ব্যবসায়ী। তাদেরকে রবিবার আদালতে হাজির করা হবে। 

প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর রাতে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহণের বাসের চাপায় মাঈনুদ্দিন নিহত হন। এ ঘটনায় রাতে সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। এ সময় ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেওয়া হয়। ভাঙচুর করা হয় আরও চারটি বাস। ওই ঘটনায় ৩০ নভেম্বর রামপুরা থানায় দুইটি অজ্ঞাত মামলা করা হয়েছে। তাতে ৮০০ জনকে আসামি করা হয়েছে।

রামপুরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন: স্বপন রেজা (২৫) ও শহীদ ব্যাপারে (২২)।  

শেয়ার করুন