২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৫৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


খুলনায় পরিবহন ধর্মঘটে চরম ভোগান্তিতে যাত্রীরা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২১
খুলনায় পরিবহন ধর্মঘটে চরম ভোগান্তিতে যাত্রীরা


জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে সারা দেশের মতো শুক্রবার (৫ নভেম্বর) ভোর থেকে খুলনায় বাস-ট্রাক ধর্মঘট শুরু হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে দূর পাল্লার যাত্রীরা। নগরীর সোনাডাঙ্গা বাস টার্মিনালে গিয়ে বাস না পেয়ে অনেক যাত্রী রেল স্টেশনে ছুটছেন। সেখানে গিয়েও তারা বিড়ম্বনার শিকার হচ্ছেন।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এবং বাংলাদেশ ট্রাক-বাস মালিক অ্যাসোসিয়েশনের ডাকে বাস-ট্রাক ধর্মঘটের কারণে খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের হাজার হাজার মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। জরুরি কাজে যাদের খুলনা থেকে ঢাকায় যাওয়ার কথা তারা সকালে নগরীর সোনাডাঙ্গা বাস টার্মিনালে গিয়ে ফিরে যেতে বাধ্য হয়েছেন। এছাড়া বাস চলাচল বন্ধ থাকায় চরম বিপাকে পড়েছেন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থী ও সরকারি চাকরি প্রার্থীরা। হঠাৎ পরিবহন ধর্মঘটে ক্ষুব্ধ তারা।

শরিফুল ইসলাম নামে ঢাকার একজন যাত্রী বলেন, জরুরি কাজে আজ (শুক্রবার) সকালে ঢাকায় যাওয়ার কথা ছিল; কিন্তু বাস ধর্মঘটের কারণে আমাকে বাসায় ফিরে যেতে হচ্ছে। তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, শুধু বাস-ট্রাকের মালিকদের দোষ দিয়ে কী হবে? ডিজেল, পেট্রোল, গ্যাসের দাম বাড়ালে তার সব ভার পড়ে  সাধারণ মানুষের ওপর। তার পরও, সাধারণ মানুষকে জিম্মি করে দাবি আদায় করা ঠিক নয়।

শেয়ার করুন