২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:২০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ছিনতাইয়ের পর চোখে মরিচ গুঁড়ো দিয়ে চলন্ত মাইক্রো থেকে ফেলা হলো শিক্ষার্থীকে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
ছিনতাইয়ের পর চোখে মরিচ গুঁড়ো দিয়ে চলন্ত মাইক্রো থেকে ফেলা হলো শিক্ষার্থীকে


মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে নির্যাতনের পর চোখে মরিচের গুঁড়া মেখে দিয়ে চলন্ত মাইক্রোবাস থেকে ফেলে দেয়া হয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে। গত শুক্রবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ইমতিয়াজ আহমেদ সুমন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

এ ঘটনার পর ইমতিয়াজ আহমেদ সুমন, শুক্রবার জরুরি প্রয়োজনে তিনি কুমিল্লা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কুমিল্লার পদুয়ারবাজার থেকে একটি মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাসটি কোটবাড়ি বিশ্বরোড অতিক্রম করে আবার চট্টগ্রাম অভিমুখী চলতে শুরু করলেই গাড়িতে থাকা যাত্রীবেশী পাঁচজন লোক তার হাত-পা বেঁধে নির্যাতন করে। এসময় পরিবার থেকে এক লাখ টাকা দাবি করা হয়। 

তিনি আরও বলেন, নির্যাতনের একপর্যায়ে আমার সঙ্গে থাকা মোবাইল ফোন নিয়ে যায় তারা। আর আমার মানিব্যাগে ১০ হাজার টাকা পেয়ে আমাকে পদুয়ার বাজারে নূরজাহান রেস্টুরেন্টের পাশে ফেলে রেখে যায়। ফেলে রাখার আগে আমার দু'চোখে মরিচ গুঁড়া মেখে দেয় তারা। এরপর চোখে পানি দিয়ে একটি অটোতে করে বাসায় চলে আসি। 

বাসায় গিয়ে ৯৯৯ নম্বরে কল করে সদর দক্ষিণ উপজেলা পুলিশের কাছে অভিযোগ করেন সুমন। সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, বিষয়টি যেহেতু আমাদের থানার এরিয়া। লিখিত অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা নিব। বর্তমানে সুমন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চোখের চিকিৎসা নিচ্ছেন।

শেয়ার করুন