২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:২৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


২৩ ডিসেম্বর হচ্ছে না চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৩-১১-২০২১
২৩ ডিসেম্বর হচ্ছে না চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ


চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোটগ্রহণের দিন পরিবর্তন করেছে নির্বাচন কমিশন (ইসি)। পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর ভোট হওয়ার কথা থাকলেও এদিন এইচএসসি পরীক্ষা থাকায় আগামী ২৬ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) নির্বাচন কমিশন সচিব হুমায়ন কবীর খোন্দকার তিনি জানান, এইচএসসি পরীক্ষার থাকায় চতুর্থ ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহণের দিন ২৩ ডিসেম্বরের পরিবর্তে ২৬ ডিসেম্বর নির্ধারণ করেছে ইসি।

 

আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা। নির্বাচনের ভোটগ্রহণের দিন অর্থাৎ ২৩ ডিসেম্বর সকালে ও বিকেলে যথাক্রমে পরীক্ষা ভূগোল দ্বিতীয়পত্র ও আরবি দ্বিতীয়পত্র পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

এদিকে বিষয়টি নজরে এলে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সঙ্গে কথা বলেছেন বলে জানা গেছে। পরীক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে ভোটগ্রহণের তারিখ পরিবর্তনের জন্য অনুরোধ করেন শিক্ষামন্ত্রী।

এর আগে, চতুর্থ ধাপে দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহেণর জন্য গত ১০ নভেম্বর তফসিল ঘোষণা করে ইসি।

শেয়ার করুন