২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত


ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাসের চাপায় সাফায়েত উল্লাহ (১০) নামে এক মাদ্রাসার ছাত্র নিহত হয়েছে। আজ দুপুরে উপজেলার বুধন্তী নামক এলাকায় এ ঘটনায় ঘটে। নিহত সাফায়েত হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার চমুকপুর গ্রামের দক্ষিন পাড়া এলাকার জাহিদ মিয়া ছেলে। 

জানা যায়, নরসিংদীর রায়পুরা উপজেলার টকিপুরা কওমি ইসলামীয়া মাদ্রাসায় ভর্তি হবার জন্য তার সহপাঠীদের সাথে হবিগঞ্জ থেকে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হন সাফায়েত। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর বুধন্তী নামক স্থানে জুম্মার নামাজ আদায়ের জন্য মহাসড়কের পাশের একটি মসজিদের সামনে বাসটি থামানো হয়। নামাজ শেষে রাস্তা পারপারের সময় একটি দ্রুতগামী বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। তার মাথায় আঘাতের কারণে মৃত্যু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজালাল আলম বলেন, নিহতের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন