২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৪৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৭০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২১
৭০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


মেহেরপুর সদর উপজেলার শিমুলতলা গ্রামের ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে দৌলত হোসেন (৭০) নামের এক বৃদ্ধ। ধর্ষিত শিশুটি বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ধর্ষিতার দিনমজুর বাবা বলেন, গত শুক্রবার জুম্মার নামাজের সময় বাড়ির সামনে আমার মেয়ে খেলা করছিল। এসময় আমার বাড়ির পাশের দৌলত হোসেন তাকে ডাকে। এরপর সে আমার মেয়ের মুখ চেপে ধরে পাশের সবজি ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। আমি জুম্মার নামাজ পড়ে এসে বিষয়টি জানতে পারি। মেয়েকে নিয়ে মেহেরপুর সদর থানায় আসতে চাইলে গ্রামের স্থানীয় মাতব্বররা আমাকে ও আমার পরিবারকে আটকিয়ে রেখে মিমাংসার জন্য চাপ দেয়। গতকাল শনিবার সন্ধ্যায় আমার মেয়ের রক্তক্ষরণ শুরু হলে আমি তাকে নিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে আসি ও মেহেরপুর সদর থানায় মামলা করি।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, শিশুটির অবস্থা আশংকাজনক। মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ শাহ দারা খান জানান, এ বিষয়ে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে। ডাক্তারি রিপোর্ট হাতে আসলেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন