২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পরীমণিকে ৩ দফায় রিমান্ড : দুই তদন্ত কর্মকর্তাকে নথিসহ হাই কোর্টে তলব
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২১
পরীমণিকে ৩ দফায় রিমান্ড : দুই তদন্ত কর্মকর্তাকে নথিসহ হাই কোর্টে তলব আদালতে পরীমণি (ফাইল ছবি


পরীমণিকে ৩ দফায় রিমান্ডে নেওয়ার ঘটনায় দুই তদন্ত কর্মকর্তাকে নথিসহ হাই কোর্টে তলব করা হয়েছে। এক আবেদনের শুনানি নিয়ে আজ বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

আদেশে বলা হয়েছে, সর্বোচ্চ আদালতের রায় অনুসরণ না করে রিমান্ডে নেওয়ার ঘটনায় বিচারিক আদালতের ব্যাখ্যা ও নথিসহ (কেসডকেট সিডিসহ) তাদের তলব করেছেন হাই কোর্ট। একই সঙ্গে দুই তদন্ত কর্মকর্তাকে (কেসডকেট সিডিসহ) সশরীরে উপস্থিত হতে বলা হয়েছে।

এর আগে, এই নায়িকার ক্ষেত্রে রিমান্ডের অপব্যবহার হয়েছে বলে মন্তব্য করেছেন হাই কোর্ট। পরীমণির মামলায় তৃতীয় দফা রিমান্ডের প্রয়োজন ছিল না উল্লেখ করে হাইকোর্ট বলেছেন, ম্যাজিস্টেট তৃতীয় দফায় তার রিমান্ড মঞ্জুর করে রিমান্ড ক্ষমতার অপ্যবহার করেছেন। 

বিস্তারিত আসছে...

শেয়ার করুন