২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


গান দিয়ে শুরু ‘সদর ঘাটের বাদশাহ’, গাইলেন ইমরান-সুধা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
গান দিয়ে শুরু ‘সদর ঘাটের বাদশাহ’, গাইলেন ইমরান-সুধা


মগবাজার ফোকাস স্টুডিওতে গান রেকর্ডিং এর মাধ্যমে নতুন একটি চলচ্চিত্র নিয়ে আবারও হাজির হচ্ছে নিশি মিতালী কথাচিত্রের কর্ণধার প্রযোজক মামুন চৌধুরী। সিনেমাটির নাম ‘সদর ঘাটের বাদশাহ’। ইভান মল্লিক পরিচালিত এই সিনেমায় ‘বদলে গেছি’ ও ‘মন মানে না বাড়ন’ শিরোনামে দুটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও সুধা। গান দুটির কথা, সুর ও সঙ্গীত করেছেন রবিন ইসলাম।

ইমরান বলেন, গান দুটির কথা, সুর ও মিউজিক অসাধারণ। নতুন শিল্পী সুধার সাথে আমার প্রথম কাজ। খুবই চমৎকার তার গলা। গান দুটি সুধা অনেক অবেগ দিয়ে গেয়েছেন। আশা করি যখন গান দুটি স্কিনে দেখতে পারবে, শ্রোতাদের ভালো লাগবে। এজন্য একটু অপেক্ষা করতে হবে। পরিশেষে বলবো ছবিটি মুক্তি পেলে হলে গিয়ে দেখবেন। সুধা বলেন, অনেক দিনের স্বপ্ন ছিলো আমার সিনেমাতে প্লে ব্যাক  করার। সেটি পুরোন হয়েছে ‘সদর ঘাটের বাদশাহ’ সিনেমার মাধ্যমে।  সেই সিনেমার গানে প্রথম ইমরান ভাইয়ের সাথে গাইলাম। উনি দারুণ একজন সঙ্গীতশিল্পী। আমাদের এ গানটি শ্রোতাদের ভালো লাগবে বলেই বিশ্বাস করি।

প্রযোজক মামুন চৌধুরী ও পরিচালক ইভান মল্লিক বলেন, শিগগিরই মহরত অনুষ্ঠানের মাধ্যমে অভিনেতা অভিনেত্রীসহ অন্নান্য কলা কৌশলীদের নাম প্রকাশ করবেন।

শেয়ার করুন