গান দিয়ে শুরু ‘সদর ঘাটের বাদশাহ’, গাইলেন ইমরান-সুধা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 14-11-2021

গান দিয়ে শুরু ‘সদর ঘাটের বাদশাহ’, গাইলেন ইমরান-সুধা

মগবাজার ফোকাস স্টুডিওতে গান রেকর্ডিং এর মাধ্যমে নতুন একটি চলচ্চিত্র নিয়ে আবারও হাজির হচ্ছে নিশি মিতালী কথাচিত্রের কর্ণধার প্রযোজক মামুন চৌধুরী। সিনেমাটির নাম ‘সদর ঘাটের বাদশাহ’। ইভান মল্লিক পরিচালিত এই সিনেমায় ‘বদলে গেছি’ ও ‘মন মানে না বাড়ন’ শিরোনামে দুটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও সুধা। গান দুটির কথা, সুর ও সঙ্গীত করেছেন রবিন ইসলাম।

ইমরান বলেন, গান দুটির কথা, সুর ও মিউজিক অসাধারণ। নতুন শিল্পী সুধার সাথে আমার প্রথম কাজ। খুবই চমৎকার তার গলা। গান দুটি সুধা অনেক অবেগ দিয়ে গেয়েছেন। আশা করি যখন গান দুটি স্কিনে দেখতে পারবে, শ্রোতাদের ভালো লাগবে। এজন্য একটু অপেক্ষা করতে হবে। পরিশেষে বলবো ছবিটি মুক্তি পেলে হলে গিয়ে দেখবেন। সুধা বলেন, অনেক দিনের স্বপ্ন ছিলো আমার সিনেমাতে প্লে ব্যাক  করার। সেটি পুরোন হয়েছে ‘সদর ঘাটের বাদশাহ’ সিনেমার মাধ্যমে।  সেই সিনেমার গানে প্রথম ইমরান ভাইয়ের সাথে গাইলাম। উনি দারুণ একজন সঙ্গীতশিল্পী। আমাদের এ গানটি শ্রোতাদের ভালো লাগবে বলেই বিশ্বাস করি।

প্রযোজক মামুন চৌধুরী ও পরিচালক ইভান মল্লিক বলেন, শিগগিরই মহরত অনুষ্ঠানের মাধ্যমে অভিনেতা অভিনেত্রীসহ অন্নান্য কলা কৌশলীদের নাম প্রকাশ করবেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা