২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৪১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আল জয়নাল গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আল জয়নাল গ্রেফতার


নারায়ণগঞ্জে জমি দখলের অভিযোগে বিতর্কিত ব্যবসায়ী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আল জয়নালকে (৫৬) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শহরের টানবাজার এলাকা থেকে সদর মডেল থানা-পুলিশ তাকে গ্রেফতার করে।

তার বিরুদ্ধে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি হাসান ফেরদৌস জুয়েলের জমি দখলের অভিযোগে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই পরোয়ানা বলেই পুলিশ তাকে গ্রেফতার করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহজামান জানান, আদালতের একটি গ্রেফতারি পরোয়ানা মামলায় আল জয়নালকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে, ২০১৯ সালের ১১ এপ্রিল সকালে হাসান ফেরদৌস জুয়েল তার বাড়ির দেয়াল মেরামত করতে গেলে বাধা দিয়েছিলেন জয়নাল আবেদীন। হাসান ফেরদৌস জুয়েলের জমির পাশের জায়গাগুলোও জয়নাল আবেদীন দখল করে নিয়েছে বলে অভিযোগ রয়েছে। এছাড়াও জয়নালের বিরুদ্ধে রয়েছে নানা অভিযোগ।

২০১৮ সালের ৭ ডিসেম্বর জয়নাল আবেদীন কর্তৃক নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের জায়গা দখলের প্রতিবাদে বিক্ষোভ করেছিলেন কলেজের শিক্ষার্থীরা এবং বিষয়টি সমাধানের লক্ষ্যে তৎকালীন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়ার কাছে স্মারকলিপি প্রদান করেছিলেন তারা।

এছাড়া ফতুল্লায় কাতার প্রবাসীর স্ত্রীর জমি দখলের চেষ্টার অভিযোগে আল জয়নালের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গিয়েছিল। দখলকৃত জমি থেকে কাতার প্রবাসীর স্ত্রী সুরাইয়া বেগমকে উচ্ছেদ করতে নানা ধরনের হুমকি দেওয়ার কারণে থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছে।

ফতুল্লার হরিহরপাড়া গুলশান রোড এলাকার আব্দুল ওহাবের স্ত্রী সুরাইয়া বেগম বাদী হয়ে আল জয়নালের বিরুদ্ধে সাধারণ ডায়েরি দায়ের করেছিলেন। এর আগে, একটি চাঁদাবাজি মামলায় কারাভোগও করেন জয়নাল।

এছাড়া আল জয়নালের বিরুদ্ধে সদর মডেল থানার একজন এএসআইকে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছিল। ওই ঘটনায় জয়নালকে থানায় আটক করা হলেও পরে ছেড়ে দেওয়া হয়।

শেয়ার করুন