২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৩৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিংড়ায় ছাত্রলীগ নেতাকে জখম, দুই জন বহিষ্কার
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
সিংড়ায় ছাত্রলীগ নেতাকে জখম, দুই জন বহিষ্কার


নাটোরের সিংড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করার ঘটনায় দুই নেতাকে বহিষ্কার করেছে সংগঠন। বুধবার রাত ১১টায় সিংড়া পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাইল বাপ্পি ও সাধারণ সম্পাদক জুনাইদ হাসান জয় সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

বহিষ্কৃত ছাত্রলীগ নেতারা হলেন সিংড়া পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ও স্কুল বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রাফসান।

এর আগে বুধবার দুপুর ২টায় গোল-ই আফরোজ সরকারি কলেজের সামনে ডাহিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক নাইম হোসেন ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সহ-ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলামকে কুপিয়ে জখম করে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাফসানসহ ছাত্রলীগের ৭ থেকে ৮ জন কর্মী। 

আহত দুই ছাত্রলীগ নেতা গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সজিব ইসলাম জুয়েল এর অনুসারী। তারা অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী। 

হামলাকারীরা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রওনক হাসান হারুনের অনুসারী বলে জানা যায়। আহত ছাত্রলীগ নেতা নাইম হোসেন নাটোর সদর হাসপাতাল ও শফিকুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের বিষয়ে পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাইল বাপ্পি জানান, সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অপরাধে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

শেয়ার করুন