২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:২১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মেহেরপুরে রেজাউল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৯-০১-২০২২
মেহেরপুরে রেজাউল হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন


মেহেরপুরে হত্যা মামলায় ৬ জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন রফিকুল ইসলাম, মাহামুুদ হাসান ওরফে রিপন ওরফে রবিনহুড, আব্দুল জব্বার, বিলাল, হোসেন আলী ওরফে বোমা হোসেন এবং আব্দুল কাদের ওরফে সুমন। সাজাপ্রাপ্ত ৬ জনের মধ্যে হোসেন আলী পলাতক রয়েছে।

আজ রবিবার দুপুরে মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় দেন।
মামলার বিবরণে জানা গেছে, ২০১১ সালোর ১৯ অক্টোবর সন্ধ্যার দিকে গাংনী উপজেলার গাংনী ভিটাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রেজাউল হক তার নতুন ইটভাটার কাজ শুরু করার জন্য মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়। এরপর সে নিখোঁজ হয়। পরে আলী আজগরের ইটভাটা থেকে ৩০০ গজ দূরে একটি মেহগনি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় রেজাউলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রেজাউল হকের স্ত্রী হাসিনা বানু বাদী হয়ে গাংনী থানায় ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। 

মামলার অপর ৬ আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাদেরকে বেকসুর খালাস প্রদান করেন।
মামলার রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পিপি কাজি শহীদ এবং আসামিপক্ষে এডভোকেট মিয়াজান আলী, ইব্রাহিম শাহীন, শফিকুল আলম এবং রমজান আলী কৌশলী ছিলেন।

শেয়ার করুন