৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:২২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিরাজগঞ্জে ১৭ ইউপিতে ভোটগ্রহণ চলছে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১১-২০২১
সিরাজগঞ্জে ১৭ ইউপিতে ভোটগ্রহণ চলছে


সিরাজগঞ্জে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সিরাজগঞ্জ সদর উপজেলার ৮টি ও রায়গঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নে একযোগে সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। 

সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি চোখের পড়ার মতো। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করছে। চেয়ারম্যান পদে নির্বাচনে সদরের চারটিতে ২৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ২৩ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবার পর ৩৪৯ জন এবং সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৭ জন নির্বাচিত হবার পরও ১০৬ জন প্রার্থী মাঠে রয়েছে। রায়গঞ্জের ৯টি ইউনিয়নের মধ্যে ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৬২ এবং সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১০৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন