২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৩৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদক কাণ্ডে ছেলে জেলে, শাহরুখের হয়ে শুটিং সামলাচ্ছেন বডি ডাবল!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২১
মাদক কাণ্ডে ছেলে জেলে, শাহরুখের হয়ে শুটিং সামলাচ্ছেন বডি ডাবল!


একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে ছেলে আরিয়ান খানের- আর শাহরুখ খান কিনা অংশ নিচ্ছেন শুটিংয়ে! বিষয়টা চোখ কপালে ওঠার মতোই। তবে প্রকৃত ঘটনা ভিন্ন। আরিয়ানের জন্য উদ্ভূত পরিস্থিতিতে ভেঙে পড়েছেন বাবা শাহরুখ। তিনি আপাতত সব কাজই বন্ধ রেখেছেন। তবে সহকর্মীদের কর্মসংস্থান ও প্রযোজকের ক্ষতি পুষিয়ে দিতে সব শুটিং সামলাচ্ছেন এই সুপারস্টারের বডি ডাবল!

বডি ডাবল প্রশান্ত ওয়ালদে শাহরুখের সব কাজ সামলানোর কথা নিশ্চিত করেছেন। জানা গেছে, শাহরুখের নির্দেশে এই মুহূর্তে প্রশান্ত পরিচালক অ্যাটলির সঙ্গে আগামী ছবির শুটিংয়ের বাকি অংশগুলোতে কাজ করছেন। এমনকি বেশ কিছু কমার্শিয়াল বিজ্ঞাপনেও কাজ করছেন তিনি। তবে এবারই প্রথম নয়, গত ১৫ বছর ধরে শাহরুখের বডি ডাবল হিসেবে কাজ করছেন হুবহু শারীরিক গড়নের প্রশান্ত।

তিনি জানিয়েছেন, ‘লকডাউনের পর অনেক সমস্যার পর আমাদের কাজ শুরু হয়েছে। শাহরুখ স্যারের জন্য, কাজ অবশ্যই চালাতে হবে। ছবির শুটিংয়ের জন্য দক্ষিণ থেকে পুরো দল এখানে। ওনার কাজের সঙ্গে লক্ষ লোকের আয় জুড়ে রয়েছে, এটা শাহরুখ স্যার নিজেও জানেন। এ জন্য তিনি আমাদের কাজ বন্ধ করতে বলেননি, এ কারণে কাজ আগের মতোই চালু আছে।’

বলিউড হাঙ্গামা সূত্রে জানা যায়, অভিনেতা প্রশান্ত ওয়াদিকে শাহরুখ খানের মতো করে সাজানো হয়েছে। শাহরুখ খানের অনুপস্থিতিতে তাকে দিয়েই আপাতত লং শটে বা পেছন থেকে কিছু দৃশ্যের শুটিং করতে হচ্ছে। অ্যাটলির টিম এখন মুম্বাইয়ের কাম্বালা হিলে শুটিং করছেন। সিনেমাটিতে মাত্র ২০ দিনের শুটিং হয়েছে। বাকি আছে এখনো ১৮০ দিনের শুটিং।

শেয়ার করুন