১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:২৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নির্বাচনে হারের জন্য বিজেপি কর্মীরাই দায়ী: শুভেন্দু
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২১
নির্বাচনে হারের জন্য বিজেপি কর্মীরাই দায়ী: শুভেন্দু পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে হারের জন্য দলের কর্মীদের দায়ী করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।


পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে হারের জন্য দলের কর্মীদের দায়ী করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।রোববার চণ্ডীপুরের একটি সাংগঠনিক সভায় তিনি বলেন, অনেকেই নিশ্চিত হয়ে গিয়েছিলেন যে, রাজ্যে ২৯৪টি আসনের মধ্যে ১৭০ থেকে ১৮০টি তো বিজেপি পেয়েই যাবে। খেজুরি, নন্দীগ্রাম, ভগবানপুর, নন্দকুমার জিতে যাব। চণ্ডীপুরটা হারলে হারুক। তাতে কিছু প্রভাব পড়বে না। এই আত্মতুষ্টির কারণে আমারা হেরেছি। নিজের দলের প্রার্থীদের নামেই খারাপ কথা বলেছেন অনেকে। আর এভাবেই অনেকে নিজের নাক কেটে পরের যাত্রাভঙ্গ করেছেন।

দলীয় কর্মীদের উদ্বুদ্ধ করতে শুভেন্দু বলন, ভারতমাতার সন্তান হয়ে বিজেপি করতে হবে। পশ্চিমবঙ্গকে দ্বিতীয় বাংলাদেশ হওয়া থেকে বাঁচাতে হবে। আর তাই দলীয় পতাকাটাকে আঁকড়ে ধরতে হবে। এ গেল, সে গেল, টিভিতে এসব দেখে বিচলিত হওয়ার কিছু নেই। যে ভোট আমরা পেয়েছি, তার ৮০ শতাংশ আমাদের আদর্শগত ভোট। এই ভোট কোনোভাবে অন্য কারও নয়। কাজেই কে গেল, আমাদের তাতে কিছু আসে যায়নি। কোনো চিন্তা করার কারণ নেই।

গত বছরের ডিসেম্বরে ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের ‘হেভিওয়েট’ নেতা শুভেন্দু অধিকারী প্রধানমন্দ্রী নরেন্দ্র মোদির দল ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দেন।

শেয়ার করুন