২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভালুকায় মুক্তিযোদ্ধার নামে সড়কের নামফলক ভেঙে দিলো দুর্বৃত্তরা
সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
ভালুকায় মুক্তিযোদ্ধার নামে সড়কের নামফলক ভেঙে দিলো দুর্বৃত্তরা


ভালুকা উপজেলার কাতলামারি জ্ঞানের মোড় থেকে মরচি সড়ক পর্যন্ত এইচবিবি করণ সড়কের নামকরণ করা হয়েছিলো বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম খানের নামে। মহান মুক্তিযুদ্ধের বীর সৈনিকের নামে নামকরণ করা ওই সড়কের ‘নামফলকের’ সাথে শুরু হয়েছে চরম শত্রুতা। ভেঙে দেওয়া হয়েছে ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের অর্থায়নে নির্মিত ওই সড়কের নামফলক। 

জানা গেছে, রাতের অন্ধকারে কোনো একটি কুচক্রী মহল ভেঙে দিয়েছে জাতির শ্রেষ্ঠ সন্তানের নামে নামকরণ করা সড়কের ওই ফলক। এ নিয়ে স্থানীয় মুক্তিযোদ্ধা ও সুশিল সমাজের ব্যক্তিদের মনে চরম ক্ষোভ বিরাজ করছে।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার রাতের অন্ধকারে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের জ্ঞানের মোড় সংলগ্ন নাম ফলকটি ভেঙে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় স্থানীয়রা প্রশাসনেকে মুঠোফোনে মৌখিক অভিযোগ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল বাকিউল বারী জানান, ‘বিষয়টি নিয়ে আমি সংশ্লিষ্টদের সাথে কথা বলছি। রাতের অন্ধকারে কারা ভেঙেছে সে ব্যাপারেও কেউ সুনির্দিষ্ট কিছু বলতে পারেননি। তারপরও বিষয়টি আমরা দেখবো। প্রয়োজনে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।’ 

শেয়ার করুন