২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৯:২৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৩ জন এসএসসি পরীক্ষা দিচ্ছে জেলে বসে
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-১১-২০২১
৩ জন এসএসসি পরীক্ষা দিচ্ছে জেলে বসে


মৌলভীবাজার জেলা কারাগারে বসে তিন শিক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। রবিবার সকালে তারা মৌলভীবাজার জেলা কারাগার কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

কারাগার সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শ্রী গোবিন্দপুর চা বাগানের খ্রিস্টানটিলার বাসিন্দা মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এলেক্স গমুজ নারী ও শিশু নির্যাতন মামলায় এবং আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের বাসিন্দা এম এ ওহাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফজলে আলী হত্যা মামলার আসামি থাকায় কারাগারে থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। আর একজন রাজনগর উপজেলার এসএসসি পরীক্ষার্থী কামাল আহমদ। মারামারি মামলার আসামি।

মৌলভীবাজার  কারাগারের জেল সুপার মো. আনোয়ার হোসেন বলেন, কমলগঞ্জের দুইজন ও রাজনগরের একজন এসএসসি শিক্ষার্থী কারাগারে আসার পর তাদের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়। আদালতের নির্দেশ পাওয়ার পর আমরা পরীক্ষা গ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি নেই। এমনকি কারাগারে বসে যাতে তারা পড়াশোনা করতে পারে সেজন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি জানান, মোট চারজন আবেদন করেছিল। কিন্তু একজনের যে বিষয়ে পরীক্ষা ছিল এই বিষয়ে পরীক্ষা এবার অনুষ্ঠিত হচ্ছে না। সে অক্টোপাস পাবে।  তাই  তিন জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

শেয়ার করুন