২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:১৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সিলেটে দেবরের হাতে ভাবি খুন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
সিলেটে দেবরের হাতে ভাবি খুন


সিলেটে জায়গা জমি সংক্রান্ত বিরোধ আর বাঁশ কাটা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে দেবরের ছোরার কোপে খুন হয়েছেন ভাবি। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের করপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক দেবর ও তার স্ত্রীকে আটক করেছে। নিহত সোনারা বেগম (৪৫) ওই গ্রামের তেরাব মিয়ার স্ত্রী। ওই দম্পতির তিন ছেলে ও তিন মেয়ে রয়েছে। 

হত্যাকাণ্ডের ঘটনায় আটককৃতরা হলেন- করপাড়া গ্রামের ওমর আলীর ছেলে আবদুল করিম ও তার স্ত্রী শিরিন বেগম। 

সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানান, সৎ ভাই আবদুল করিম ও তেরাব মিয়ার মধ্যে পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। কয়েক দিন আগে বাঁশ কাটা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে বৃহস্পতিবার উভয় পরিবারের মধ্যে ফের ঝগড়া বাঁধে। একপর্যায়ে আবদুল করিম ও তার স্ত্রী শিরিন বেগম একজোট হয়ে তেরাব আলীকে মারধর শুরু করেন। তাকে বাঁচাতে এগিয়ে আসলে আবদুল করিম স্টিলের বড় একটি ছোরা দিয়ে তেরাব আলীর স্ত্রী সোনারা বেগমের ঘাড়ের পেছন দিকে কোপ দেন। এক কোপেই ঘটনাস্থলে মারা যান সোনারা বেগম। 

খবর পেয়ে পুলিশ আবদুল করিম ও তার স্ত্রী শিরিন বেগমকে আটক করেছে।

শেয়ার করুন